পরাধীনতা
- সোহেল আহমেদ - জেলা ভিত্তিক পত্রিকার প্রকাশিত ১৬-০৫-২০২৪

পরাধীনতা
সোহেল আহমেদ

আমি নারী...
কারো সঞ্চিত সম্মান আমি ,
কারো ভালবাসা !
আমিত কারো রক্ত ছেড়া বিসর্জিত নাড়ি।
আমি নারী...
কারো চোখে অশ্রু আমি,
কারো মুখের হাসি...
কারো কাছে জীবন মোর-বন্দিনী দাসী ।
আমি নারী ...
আজও আমি পরাধীনতার শিখলে -
বাধা রয়েছে মোর সাধীনতা !
তাই অনেক পথে চলতে আমায়
বিবেক দেয় বাধা।
আমি যে নারী...
তাইতো আমি বেধেছি পায়
সমাজ বেধির বেড়ি...
আমি পরাধীন এক নারী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
২৩-০১-২০১৮ ২৩:৩১ মিঃ

সুন্দর অনুভূতি প্রকাশ

faizbd1
২৩-০১-২০১৮ ২২:৩১ মিঃ

স্বাগতম.........